প্রণয়ের দাবী
- শাহনেওয়াজ আলম শাহিন - সাদা কালো নীল ২০-০৪-২০২৪

কিছু প্রণয় থেকে যায় অপূর্ন
কিছু বেদনা থেকে যায় অন্তরস্থলের গহীনে
ক্ষণিকের না দেখাটাও যেন
থেকে যায় শতাব্দী ধরে
অপ্রকাশিত কথাগুলো থেকে
যায় জীবন কে ঘিরে
কিছু বাসনা থেকে যায় চিত্ত জুড়ে
অপূর্ন প্রণয় আত্মা যেন
পূর্নতা পায় পরকালে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।