রাজনীতি
- শাহনেওয়াজ আলম শাহিন - সাদা কালো নীল ২৮-০৩-২০২৪

কত্ত আজব !
কত সুন্দর পরিবেশ !
গুড় পড়ে আছে ঠিক-ই
পিঁপড়েরা গেলো কই ?
নেই কোন কাড়াকাড়ি
নেই হট্টগোল আর মারামারি !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।