ভালবাসার চারা
- মোঃ মতিউর রহমান। - আত্মপ্রকাশ ২৫-০৪-২০২৪

দাবানল করল উজ্জল ঐ যে দিগন্ত রেখা। সকলে দেখছে সেটাই অরণ্য শুধু জ্বলছে একা। লতাপাতা বীজ বৃক্ষ পুড়ে ধোঁয়াশায় অন্তরীক্ষ। দাবানল নেভানোর জল নাহিরে কোন দমকল। জ্বলে যায় অরণ্য তাই সহে জ্বালা জলহীনতায়। প্রকৃতির এইতো খেলা কোথাও প্রেম অবহেলা। কোথাও হাসি হচ্ছে বাসি বিশ্বাসের ডুবছে ভেলা। লোনা জল হেথায় অচল হাহাকার মরু সাহারা। সেখানেও আছে জীবন ভালবাসা বাঁচার চারা। ''''''''''''''''''''''''''''''''''''''''''''''' ২৮ই নভেম্বর ২০১৫ চাউলিয়াপট্টি, কোতোয়ালী, দিনাজপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

MotiurRahman
১২-০৯-২০১৯ ২২:১১ মিঃ

কেমন হয়েছে কবিতাটি??