হৃদয় পিণ্ড
- মোঃ নাজমুল হাসান ২০-০৪-২০২৪

হৃদয় পিণ্ড কেন কান্দ ? যন্ত্রণা তোমার কিসের ? ভবের হাটে কেনা বেচায় আজ সুখ হয়েছে বিষের! আশার প্রদীপ সন্ধ্যা তাঁরা অন্ধকার যার বাস, খুজতে গিয়ে হারিয়ে যাবে ফিরে এলেই সর্বনাশ! যেথায় থাকে ধনী গরীব ফারাক আকাশ পাতাল, মন্দ লোকের নেই ব্যবধান সারাদিন-ই তার সকাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।