ধর্ষণ
- মোঃ নাজমুল হাসান ১৯-০৪-২০২৪

আজ আমার বুকে শোকের মানণ্ড
মরেনি কেউ, হয়নি খুন, হয়েছে ধর্ষণ!
ভাষা নেউ, আশা নে্‌ মানবতা নেই
পাশবিক নির্যাতনের শিকার আমার ছোটবোন।

বয়সে পাঁচের গণ্ডি পেরিয়ছে মাত্র
খেলার বয়স এখনো, শুরু হয়নি পাঠদান
সতত যন্ত্রণার মাঝে হাসপাতালের বেডে
পাশবিক নির্যাতনের হলো বলিদান

কি হবে আর মায়ার বাধনে রেখে
জেনে যাবে বোঝার বয়স যখন
কুড়ে খাবে সমাজের কালো ছায়া
বেচে থাকা হবে ওর বিষের মতন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।