তুমি প্রকৃতি
- মোঃ নাজমুল হাসান ২০-০৪-২০২৪

তুমি আকাশ দেখ কত
উরে চল হয়ে উরন্ত পাখি
আমি তোমাকে দেখে তত
অসম্ভবের কিছু স্বপ্ন আকি।

আজ তুমি পূর্ণিমার আলো
সেজেছো বাহারি রং দিয়ে
মন মিতালির মায়া জ্বালো
প্রকৃতি তুমি আমায় নিয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।