কাছে আসা
- মোঃ নাজমুল হাসান ২৯-০৩-২০২৪

হারিয়ে যাওয়া নেই মানা
দুর গগনে কেন আসি?
ঝমঝমিয়ে পড়বো জানা
অথৈ জলে আমি হাঁসি।

ভাবুক হৃদয় কাদুক হয়ে
সাদা! কালো! ভেলায় ভাসা,
গুরুম গুরুম শ্বব্দ দিয়ে
আলতো ছোঁয়ায় কাছে আসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।