তুমি কল্পনায় আসো না
- গতিময় রায় চয়ন ২৯-০৩-২০২৪

তোমায় মনে পড়ছে না
তুমি ছিলে, বাস্তব
এখন কল্পনায়ও তুমি আসো না।

একবার ভাবলাম তোমায় নিয়ে ভাবি
প্রেমিক হই
তোমায় না বেসে ভালো থাকা যায়!
কিন্তু প্রেমিক হতে পারলাম না
তুমি যে কল্পনায় আসো না।

একবার ভাবলাম অপরাধী হই
অনেক ভেবেও অপরাধ পেলাম না
ভাবলাম
এবার তোমায় অপরাধী বানাই
না,তোমার অস্তিত্বই পেলাম না
তুমি যে কল্পনায় আসো না।

তোমার সুখী জীবন কামনা করলাম
পরক্ষণে অন্যের সাথে তোমার
প্রেমের অস্তিত্ব কল্পনায় আসলো।
প্রেমে কোনো সুখ নেই
তাই আমার কামনাও অস্তিত্ব হারালো।

অত:পর আমাকে নিয়ে ভাবলাম
কল্পনায় তুমি এলে
কিন্তু
আমাকেই খুঁজে পেলাম না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।