রোজ এক স্বপ্ন
- কায়সার পারভেজ ২৫-০৪-২০২৪

আমাকে কেউ বলেছিল
নিয়ে যাবে একদিন,
সমুদ্র বালুচরে
যেখানে সৈকত কিছু মসৃণ।
যেখানে আলোক রাশি
সাদা-নীলে মিলিয়ে যাবে।
ঢেউয়ের শব্দে মন জুড়াবে।

কিভাবে বেঁচে আছি ধারনাই নেই।
অন্ধকারে পড়ে আছে আলো
স্বপ্নগুলো বুকেতে ধরে রেখে।
কখনো ভোর রাতে ঘুম ভেঙে যায়,
সেই মধুর স্বপ্ন হারিয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।