তোমার হাসি
- শাহনেওয়াজ আলম শাহিন - সাদা কালো নীল ২৬-০৪-২০২৪

সামান্য ভুল
কিংবা বুকের ভিতর জমে থাকা
অভিমান
তুমি এভাবে দিলে
আমার পবিত্র ভালোবাসার
প্রতিদান !!
তোমার হাসিটাই দেখবো বলে
আমি আজও অপেক্ষায়
থাকি ।
আমি জানি তোমার সেই
হাসিটাই
আমার সকল দুঃখ কে
ভুলিয়ে দিবে ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।