"ডেঙ্গু কাব্য"
- অভি দেব ২৫-০৪-২০২৪

দিওনা গো কামড়
লক্ষী সোনা তুমি;
উড়ে এসে বসতে পারো
মাইন্ড খাবোনা আমি।

ভাষা তো বুঝিনা
কি ভেবে কি বলি;
দাঁত তোমার কয়টা
ডজন নাকি হালি !!

ভয়ে ভয়ে আছি তবু
করিনি গালমন্দ;
কামড় দিলে করে দেবো
দরজা জানালা বন্ধ।

তাড়াতাড়ি বিদায় হলে
স্বল্প পাবে সাজা;
ডেঙ্গু কাকু তোমার আমি
ভদ্র ভাতিজা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।