অতৃপ্ত
- অভি দেব ২৯-০৩-২০২৪

ঐ কুটিরে শব্দ হাসে
পাশেই শ্মশান ঘাট;
ঐ বাতাসে গন্ধ ভাসে
পোড়া ছাইয়ের হাট।

এইখানেতে জন্ম বিরল
মৃত্যু বারোমাস;
ঐ কুটিরের শব্দগুলো
মুক্তির নিঃশ্বাস।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।