ভালোবাসি এ কথাটি বলতে গিয়ে
- শৈবাল শিশির ২৪-০৪-২০২৪

কেন?
ভালোবাসি এ কথাটি বলতে গিয়ে
তোমার নিবিড় চুলের মাতাল গন্ধে মূর্ছা যাই
ভালোবাসি এ কথাটি বলতে গিয়ে
গভীর চোখের স্থির চাহনিতে হিমালয় হয়ে যাই
ভালোবাসি এ কথাটি বলতে গিয়ে
তোমার ঠোঁটের কোণায় স্ফীত হাসির চাপা উত্তেজনায়
উন্মাদ সমুদ্রে তলিয়ে যাই
ভালোবাসি এ কথাটি বলতে গিয়ে
ছোট্ট লাল টিপে সূর্যের তেজে ছাইভস্ম হয়ে যাই
ভালোবাসি এ কথাটি বলতে গিয়ে
নতুন করে আবার প্রেমে পড়ি।

এ কোন প্রেমে মজেছি আমি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

soibal_shishir
০৩-০৯-২০১৯ ২১:১৪ মিঃ

<3