রসিক পাঠক
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৯-০৩-২০২৪

রসিক পাঠক
অচিন্ত্য সরকার

আমি পাঠক থাকবো আটক
ভালো লেখার মাঝে,
তোমরা কাটাও সময় যতই
কাজে আর অকাজে।

লেখার মাঝে আনন্দ খুঁজি
খুঁজি আমরা সান্ত্বনা,
ভালো লেখার স্বাদ পেলে
ছাড়তে আর পারিনা।

জ্ঞানী গুণী লেখক যতো
রেখে গেছেন রতন,
আমরা পাঠক খুঁজে ফিরি
করে সে সব যতন।

জীবন রসের আসল মজা
আছে বইএর পাতায়,
পাঠক খুঁজে নিয়ে সে রস
আনন্দে মন মাতায়।

ভালো লেখার স্বাদ কি তা
রসিক পাঠক বোঝে,
তাইতো দিন কাটে তাদের
ভালো লেখার খোঁজে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।