বন্ধুত্বের সম্পর্ক
- প্রবাস নমঃশূদ্র - নতুন আলোর খোঁজে ২৫-০৪-২০২৪

এটি নয় যে শুধু স্কুল-কলেজের বন্ধুত্ব‌।
মনে হয় যেন যুগ-যুগান্তরের পরিচিত।।

যদি আসে প্রলয়, হয়ে যায় কালের অন্ত।
এই বন্ধুত্ব থাকবে চিরকাল, হবে না ক্ষত।।

সে তুমি হও না হিন্দু মুসলিম বৌদ্ধ খ্রিস্টান ।
টিকবে মোদের বন্ধুত্ব যতদিন রইবে প্রাণ ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।