কু-ইচ্ছা
- শাহনেওয়াজ আলম শাহিন - সাদা কালো নীল ২৫-০৪-২০২৪

যার পেটে ক্ষুদা না থাকা সত্ত্বেও মানুষের কাছে হাত বাড়ায় সে হচ্ছে প্রকৃত লোভী এবং বেহায়া । যার কোন লজ্জা নেই । সে ক্ষুদার তাড়নায় অতি জঘন্য কাজ করতে দ্বিধা সংকোচ করবে না । কারণ তার ভিতরে মন বা আত্মসম্মানবোধ বলতে কিছু নেই ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।