তুমি আমায় ভালোবাসবে তো?
- জিপসি ২৫-০৪-২০২৪

কখনো যদি দেখ
তোমার অশ্রুসিক্ত চোখের জল ছুঁতে পারিনি,
তোমার ঝড়ে পড়া চুল গুলো
মিষ্টি আদরে হাত বুলিয়ে দিতে পারিনি,
তোমার তৃষ্ণার্ত ঠোঁট চুম্বনে চুম্বনে ভরিয়ে দিতে পরিনি,
তুমি আমায় ভালোবাসবে তো?
আমার খেয়ালি মন যদি তোমার দৃষ্টি ছাড়িয়ে
নীল আকাশে উড়ে যাই,
কখনো পাখিদের সাথে,
কখনো এক টুকরো মেঘের সাথেে,
আবার কখনো গোধুলী লগ্নে মেঠো পথে,
তুমি আমায় ভালোবাসবে তো?
আমার বজ্রকণ্ঠ যদি তোমার মলিন চেহারায়
বিরক্তির ছায়া ফেলে,
যদি কারণে অকারণে,
পাগলামী আর খুনসুটিতে
চলে যায় তোমার আমার সারাবেলা,
তুমি আমায় ভালোবাসবে তো?
জীবনের ছন্দ পতনের খেলায়
ভালোবাসায় একঘরে ঠাসাঠাসি,
অনাহারে ভালোবাসায় মাখামাখি
তুমি আমায় ভালোবাসবে তো?
যদি কখনো তোমাকে একা রেখে চলে যাই অনেক দূরে
দিগন্তের নীলিমায় মিশে যায় সন্ধ্যাতারা হয়ে,
তখনো তুমি আমায় ভালোবাসবে তো?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

MonoarOfiicial
০৭-০৯-২০১৯ ১৭:৩৭ মিঃ

অসাধারণ লিখেছেন কবি!