পানাহ্
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ১৯-০৪-২০২৪

আমি বড় কমজোড় ধরায়
ডুবে থাকে মন হতাশায়
দয়াময় উপাসনা দরবারে তোমার
সাহস জোগাও হৃদয়ে আমার।

সাগরের স্রোতে নিমজ্জিত হৃদয়
অনুতাপে ক্ষয়ে ক্ষয়ে যায়
পাপে ডুবু ডুবু খেলা ঘর
ভেঙ্গে পরবে হয়তো অতিসত্তর।

গুনাহ্ থেকে বাঁচাও আমায়
পাপি বান্দাহ্ ডাকে তোমায়
ক্ষমা করো ইয়া আল্লাহ্
পাপি বান্দাহ্ চাচ্ছে পানাহ্ ।
০৭.০৬.২০০৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।