মোনাজাত
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ২৫-০৪-২০২৪

গুনাহ্ র বোঝা মাথায় নি‌য়ে
এ‌সে‌ছি তোমার দুয়া‌রে
এ বোঝা বহার সাধ্য আমার নাই
ক্ষমা ক‌রো আল্লাহ্ আমা‌রে।


এ জীবন তরী ডুবু ডুবু
কূ‌লের আশা নাই যে আর
ভরসা কেবল তু‌মিই আল্লাহ্
‌দি‌শেহারা এই জীব‌নে আমার।


আমার গুনাহ্ দাও মু‌ছে দাও
ইয়া আল্লাহ্ দয়াময়
ফ‌রিয়াদ জানাই দরবা‌রে তোমার
ক্ষমা ক‌রো অবুঝ আমায়।


কূ‌লের দিশা দাও‌গো আল্লাহ্
দাও দে‌খি‌য়ে সুপথ
গুনাহ্ থে‌কে বাচ‌তে যেন পা‌রি
এই আমার মোনাজাত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।