রমজান-তিন
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ১৯-০৩-২০২৪

পাপ মোচ‌নের এই দি‌নে
‌থেক না ব‌সে অলসতা ক‌রে
রা‌খো রোযা পড় নামায
ক‌রো তাওবাহ্ বা‌রেবারে।


ভুল গু‌লো‌কে শুধ‌রে নাও
‌কোরআন শি‌খে শুদ্ধ হও
রমজা‌নের এই প‌বিত্র দি‌নে
গুনাহ্ মোচন ক‌রে লও।


রমজা‌নের প্র‌তি‌টি ক্ষণ
কা‌টে যেন ইবাদ‌তে
‌তোমার সকল কাজ
চ‌লে যেন পূণ্য প‌থে।


ভুল ক‌রো না ভাই
অলসতার অবকাশ নাই
শুদ্ধ হওয়ার জন্য রমজান
‌মেহনত ক‌রো তাই।


চ‌লে যাওয়ার আ‌গে রমজান
সং‌শোধন ক‌রে নাও নি‌জে‌কে
আর অযুহাত খুজ না ভাই
রমজান এ‌সে‌ছে বাচা‌তে তোমা‌কে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।