নিখোঁজ সংবাদ
- ত্রিতৈম ২০-০৪-২০২৪

একটি নিখোঁজ সংবাদ নিয়ে বেড়িয়ে পরলে কেমন হয়!
কিছু হারালে পাবার সম্ভাবনা থাকলেই না নিখোঁজ সংবাদ!
ঠিক বলেছো। আমার নিখোঁজ সংবাদ করে লাভ নেই।
তাছাড়া পরনে তো কিছু ছিলনা, আকার আকৃতি নেই। কেউ বুঝবে না।
কিন্তু হারালেও সেটা আছে ভেবেই সুখ।
ঠিক বলেছো। হারালেও কোথাও না কোথাও আছে। দিব্যি ভালো আছে কোথাও।
কিন্তু আমরা কিসের অপেক্ষায় আছি বলতে পারো?
খুব সোজা আমাদের কোনো অপেক্ষা নেই। নতুন অপেক্ষার জন্যই আমাদের অপেক্ষা।
তুমি দার্শনিকের মত কথা বলছো। নতুন অপেক্ষা সরিয়ে দেবে পুরনোদের। আমাদেরও একসময়।
সে সময়ের ঘড়িটা শুধু আমাদের কাছে নেই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।