কিছু কথা
- শাহনেওয়াজ আলম শাহিন - সাদা কালো নীল ২৫-০৪-২০২৪

না, আমরা কেউই আগের মত নেই । আমরা আসলে কেউই চাই না আগের মত থাকতে । আমরাই চাই পাল্টে যেতে, মাঝখান থেকে সময়টাকে দোষ দেই । সময়-অসময় আসলে আমাদের হাতে । আমরা চাইলেই সময়, আর না চাইলেই অসময় ।




সাদা কালো নীল

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।