A
- Aaaaaa ২৩-০৪-২০২৪

A

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 8টি মন্তব্য এসেছে।

Abutaher
২৫-০৫-২০২০ ২৩:৩৩ মিঃ

চমৎকার প্রাকাশ

SSDIPU
০৯-১০-২০১৯ ২২:৪১ মিঃ

সবার মন্তব্য আশা করছি

SSDIPU
০৮-১০-২০১৯ ১৯:২৩ মিঃ

সবার মন্তব্য আশা করছি

SSDIPU
২১-০৯-২০১৯ ১৭:২৩ মিঃ

সকলে মন্তব্য করবেন

SSDIPU
১৮-০৯-২০১৯ ১৪:৩৮ মিঃ

সবাইকে অনেক ধন্যবাদ

almamun1996
১৩-০৯-২০১৯ ১৫:০৮ মিঃ

ভালো লাগলো। আরো ভালো লিখুন৷ এই কামনা রইলো

wasemul
১৩-০৯-২০১৯ ১২:৩৭ মিঃ

খুব সুন্দর লিখেছেন।শুভকামনা রইল

SSDIPU
১০-০৯-২০১৯ ০৮:৫৬ মিঃ

নতুন