অর্পন চৌহান
- অর্পন চৌহান - প্রত্যাশার প্রার্থনা ২০-০৪-২০২৪

দ্যাখো প্রিয়
দ্যাখো -
সুদূর এ আকাশের তারা আজ একা অনুভব করে
তুমি নেই বলে প্রিয় দু'চোখ দিয়ে অশ্রু ঝরে পরে !
এক উন্মাদনায় এই শহরের ধরন পাল্টে গেছে
সুদীপ্ত নিজের আভাস হারিয়ে একাকীত্ব রোগে ভুগছে !
দ্যাখো -
আজ রাত কেন হাহাকার করে
রোষারক্ত নয়নে ও অশ্রু ঝরে !
তাই নির্ঘুম রাতে তুমি ফিরে এসো
একটু আমায় আপন করে ভালোবেসো !

অনেক দিন ধরে তোমার দেখা পায়নি
বলে সে কাঁদছে একাধারে !
যদি তুমি ফিরে আস তবে বলো আমারে !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।