তারে বুঝিতে পারেনি
- রূপক বিশ্বাস ২৯-০৩-২০২৪

কখন যে এলো
সেই কখন যে চলে গেলে
বুঝতেই পারলাম না
কি যে হয়েছিল আমাদের মাঝে তা?
প্রথম দিকটা ছিল ভালোবাসায় পূর্ণ
পরের দিকটা হলো ভালোবাসার জীর্ণ।
হাতে হাত রেখে সাজিয়ে ছিলাম বহু স্বপ্ন
কে জানত, এক বছর হতে না হতেই হবে সব ভগ্ন।
অতি দুর্বল ছিল এই বন্ধন
নিত্য নতুন ঝগড়াঝাঁটির ছিল আমন্ত্রণ।
বলে ছিল সবাই -
সম বয়সী বন্ধন অস্থায়ী
বলতে পারো, এর জন্য দুজনের মধ্যে কে দায়ী?

আছে আজও সব মনে
যা যা হয়েছিল আমাদের সনে।
আমি দোষারোপ করব না তোমাকে
আমি বলব শুধু -
যতো টুকু ভালোবেসে ছিলাম তোমাকে
তা তুমি ফিরিয়ে দিও আমাকে।
দিতে যদি না পারো
তাহলে ভাববো তুমি অন্য কারো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।