পড়
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ২৮-০৩-২০২৪

চাইলে মন ঈমান
পড় শুধু কোরআন
হাদিস খুলে দেখলে
চোখ যাবে তোমার খুলে।


কুরআনের আলোতে
পারবে পথ চলতে
পড় কুরআন তুমি
সারাবেলা দিবা-যামী।


হাদিস ও আলো দেবে
সত্যের পথ চেনাবে
কভু হেলা করো নাক
হাদিস বুকেতে রাখ।


কুরআন-হাদিস মাঝে
সত্যের ঠিকানা আছে
চাইলে খাঁটি ঈমান
পড় হাদিস-কুরআন।
১৯.১২.২০০৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।