একদিন
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - জয়না‌লের কিছু স্বপ্ন ছি‌লো ২৯-০৩-২০২৪

একদিন স্বপ্নপূরণ হবে
সকল হতাশা দুরাশা ঘুচে যাবে
চাওয়াগুলো পাওয়া হয়ে বুকে বাসা বাঁধবে
তবে মন উড়ে চল উড়ে চল স্বপ্নপূরণের প্রত‌্যাশায়।


একদিন প্রত‌্যাশা পূরণ হবে
যত আশা ভালোবাসা সব পাওয়া হবে
না পাওয়া সব কষ্টগুলো নীরবে ঘুচে যাবে
তবে মন উড়ে চল উড়ে চল ঐ আকাশের সীমানায়।


একদিন চাওয়াগুলো পাওয়া হবে
না পাওয়া ব‌্যথাগুলো দূরে দূরে হারিয়ে যাবে
সুখ পরশ এসে বুকেতে দোলা দিয়ে যাবে
তবে মন উড়ে চল উড়ে চল নবীন মধুর ভালোবাসায়।


একদিন ভালোবাসা পাওয়া হবে
যত ক্ষত বুকে সবটুকু মুছে যাবে
মন লক্ষ‌্যে পৌঁছানোর সুখগীতি গেয়ে যাবে
তবে মন উড়ে চল উড়ে চল আর নয় ডুবে থাকা হতাশায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।