মহা ইস্পাত
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - নতুন ২৫-০৪-২০২৪

আমি নয়া বিপ্লব বয়ে আনা দূত
বঞ্চিত প্রাণের তরে
এ পৃথিবী সাজাবো আবার
জীবনের মতো করে।
আমি মরুর সাইমুম
বিভোর পেশিশক্তির জন্য
আমি হায়েনার মতো চিড়িয়া নই
তার চেয়েও বন্য।
তোমাদের আমি শুনাবো এবার
মহা জীবনের কথা
মৃত্যহীন শিরদাঁড়ায়
স্থাপিত হবে মাথা।
আমি এক আজব ঘূর্ণি
রেখে দাও একটি নাম
এখন থেকে তোমাদের সঙ্গে
বেঁচে থাকবো অবিরাম।
আমি এক মহা ইস্পাত
ভেঙে দেই সব তালা
বারিধারায় স্তব্ধ করে দেই
শৃঙ্খলিত জ্বালা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।