কবিতা
- ডা. মনোয়ারুল ইসলাম ২৯-০৩-২০২৪

কবিতা, তুমি কি বরফের ন্যায় শীতল

তোমার রং কি শুধুই শ্বেত, শুভ্র,

নাকি তুমি বহমান নদীর ন্যায়

অথবা পাহাড় বেয়ে নামা ঝর্ণা,

তুমি কি একের মধ্যে অনেক রূপ

তুমি কি বসন্তের মৃদু হাওয়া,

তোমার মাঝে কি আছে অমৃত সুধা

তোমার সুধায় কি প্রাণের সঞ্চার হয়,

তোমার গভীরতা কি সাগর সম

তুমি কি অজানা রহস্যের আধার,

তোমার রহস্য কি দূর্ভেদ্য

নাকি তুমি চির অধরা?



আমি কেন কবিতায় হারিয়ে যাই

মুগ্ধতার চক্রে ঘুরপাক খাই?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।