অপেক্ষা
- কায়সার পারভেজ ২০-০৪-২০২৪

আজকের আকাশটা বড্ড একা
যেন নীল ছড়িয়ে আছে সবখানেই।
সময় গুলো কেটে যায় খুব আনমনে বেখেয়ালে।
চুপিচুপি সন্ধ্যা আসে,
ললিত সূর্য ঢলে পড়ে আছে মন
শুধু অপেক্ষায় এক রাত্রির, এক কামনায়।
ওপারে জমে আছে খুব মেঘ
নয়নের কোণে জমে থাকা জল
বৃষ্টি হয়ে ঝড়ে হ্রদয়ে আর আশ্রয় নেয় বিশ্বাসে।
রাত্রির দরজায় টোকা দেয় প্রেম,
আর ভালোবাসার আবর্তন হয় চুপিসারে,
বিছিন্ন কিছু আবেগে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।