আপন
- সুলেখা শামুক - মুক্তচিন্তা ব্লগ তারিখ 12/09/2019 09:43 AM ২৯-০৩-২০২৪

ঘর নেই বলেই যে ডর
ঘরের ভেতরে ও বাস করে পর!
আপন সে থাকে অচিন সাগর পাড়ে
ঢেউ আসে ঢেউ যায়
কেউ কি ভাঙে তারে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।