অর্পন চৌহান
- অর্পন চৌহান - আপ্লুত কন্ঠের জয়গান ২৬-০৪-২০২৪

কবিতা : আজিকের এই দিনে ?
লেখক অর্পন চৌহান
দ্যখো- প্রিয়,
তোমার ওই জন্য আমি লেখালেখি ধরেছি তোমাকে হারানোর পর আমি সাহিত্যে ফিরেছি !
সবাই সবাইকে ছারলেও
সাহিত্য কাউকে কখনো ছাড়ে না
বিশ্বাস করো একটুখানি !
আজ তোমার জন্যই মানুষ আমাকে উপহার দিতে উদ্যত হয় ।
কেউ বা অশ্লীল কথা বলে আমাকে গালি দেয়
সে কথাগুলো আমি ভালোবাসা হিসেবে গ্রহণ করি ।
আমি নিজেও জানিনা
যে আমি এটা কি লিখছি কবিতা নাকি অনুগল্প
আবেগের প্রবণতায় আমাকে লিখতে দাও এ কথা বলছে আমার হাত ।
আর অন্তর বলছে লিখো কিন্তু বেশি আবেগে উগলিয়ে দিও না !

পরে প্রায়শ্চিত্ত করতে হবে নবগঙ্গায়...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।