"হৃদয়ে রক্তক্ষরণ"
- সাজিদুলইসলাম ২০-০৪-২০২৪

তোমার আঁখিযুগোলে লুকিয়ে ছিল
অামার স্বপ্নের ভুবন,
ভাবনায় ঘুরে বেড়ায় এখনও এই মন
ভেবে তোমায় সারাক্ষণ।

নিরবে প্রলাপ বকে চলি
সাথে নিয়ে স্মৃতির বিষ-ফোড়ন,
তোমার কথামালায় আহত হই পরতে পরতে
হৃদয়ে অবিরত রক্তক্ষরণ।

রচনাকাল - পহেলা এপ্রিল, ২০১৯ ইং।
ব্যাংক টাউন, সাভার, ঢাকা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

shajidulislam
১৬-০৯-২০১৯ ১৯:১২ মিঃ

ধন্যবাদ বাংলার কবিতা।

shajidulislam
১৬-০৯-২০১৯ ১৯:১১ মিঃ

ধন্যবাদ বাংলার কবিতা।

shajidulislam
১৬-০৯-২০১৯ ১৯:০৭ মিঃ

ধন্যবাদ বাংলার কবিতা।

shajidulislam
১৬-০৯-২০১৯ ১৯:০৬ মিঃ

ধন্যবাদ বাংলার কবিতা।