তুমি থাকলে
- কাজী জুবেরী মোস্তাক ২০-০৪-২০২৪

যদি তুমি পাশে থাকো;আমার জীবনে গতকাল কখনোই আসবেনা ,
বরং থাকবে আগামীর অপরিসীম সুখ ।

যদি তুমি পাশে থাকো;এই জীবনে দুঃস্বপ্নগুলো কখনোই আসবেনা ,
বরং স্বপ্নগুলোও দেখবে আলোর মুখ ।

যদি তুমি পাশেই থাকো;আমার জীবনে কোনই
অতীত থাকবেনা,
বরং ভালোবাসাও পেতে রবো উন্মুখ ।

যদি তুমি পাশে না থেকে দূরে-দূরে থাকো;কিছু করতে পারবোনা,
শুধু প্রেমের জানাজাতে খুঁজবো সুখ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।