ডিজিটাল
- প্রকৌ. আমিনুল ইসলাম ১৯-০৪-২০২৪

ভোরে ঘুম থেকে উঠে
মোবাইলটা হাতে তুলি
ফেসবুকটা খুলে আমি
সবার লেখাগুলো পড়ি৷

ভাল লেখা পাই যদি
তবে লাইক কমেন্ট করি
মনের ভিতর ভাবনা এলে
তবে আমিও কিছু লিখি৷

তারপর হাত মুখ ধুয়ে
নাস্তা-পানি খেতে বসি
যদি সময় কম দেখি
দৌঁড় দেই যে অফিসমুখী।

ম্যাসেঞ্জারে ফোন দিয়ে
আমার মেয়ে কথা বলে
কত কি যে প্রশ্ন করে
খুশি হয় উত্তর পেলে৷

বাসায় ফেরার সময় গিন্নি
হোয়াটস আপে ফোন দিবে
বাসার জন্য কি কি লাগবে
সব ভাইবারে লিখে দিবে৷

বাজারে নানান পন্য দেখে
মাথা যখন ঘুরতে থাকে
জিনিসগুলো বাছাই করতে
বাসায় ফোন করি ইমু'তে।

কি যুগ এলো ডিজিটাল
আমরা সবাই হচ্ছি সোস্যাল!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।