"হৃদয়ে দিও ঠাঁই"
- সাজিদুলইসলাম - ছড়িয়েদাওআলো - প্রকাশিতব্য ২৮-০৩-২০২৪

অন্ধকারে হোঁচট খেলে -
একমুঠো আলোর জোনাকি দিও,
দুঃসময়ে নিজের মত
একটু খানি যত্ন নিও।

ভালোবেসে হৃদয় থেকে -
একটু খানি আশীষ চাই,
মৃত্যুর পরেও তোমরা আমায়
হৃদয়ে দিও ঠাঁই।

২২ জুন, ২০১৯ খ্রিষ্টাব্দ।
ব্যাংক টাউন, সাভার, ঢাকা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shajidulislam
১৮-০৯-২০১৯ ১৮:৫১ মিঃ

কবিতাটি পড়ে ভুলভ্রান্তি থাকলে মন্তব্য জানালে কৃতজ্ঞ থাকবো।