অসঙ্গত
- মোঃ আমিনুল এহছান মোল্লা - অালো ২৯-০৩-২০২৪

কম্পিত ভাষা ! ভয়ে থর থর ! ব্যথিত প্রাণে ছুটি প্রান্তর
অনেক বঞ্চিত হয়ে আজ আমি দুর্বার !
এ প্রাণের ভিতরে ঝড় উঠায় এক বিরাট ক্ষত,
ঠিক যেন বংশগত ….
স্বাধীন বুকে পরাধীনতার ডংগে,পাহাড় সম অভিযোগ জাতির ঘাড়ে
জাগে না প্রেমের চেতনা !দুর্নীতির করাল গ্রাস নিত্য চাবুক মারে ।
চৌদিকে শুধু দেখি চোর আর চোরের হোতারা সমাদৃত,
মনে হয় যেন আমার অধিকার চাওয়াটা বেয়ানী -অসঙ্গত ।
----------------------------------------------19-09-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।