ঢুলির ডাক
- Md Shamim Pramanik (Nimu) ২০-০৪-২০২৪

ঢেকে নিয়েছ মহিষের চামড়ায় এক পাশের হোলে,
অপর পাশে ঢাকিয়াছ ছাগলের পাতলা খোলে৷
ঢুলি তুমি পিটাও হৃদয়ে তালুর সাথে একটি কাঠি,
প্রতিটি ঢোলের শব্দে শোনা যায় যেন__
তুমি আর তুমি৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।