অদ্ভুত এক ভয়
- সিদ্ধেশ্বর ২০-০৪-২০২৪

এক অদ্ভুত রকম পাগলামি এই
নিষিদ্ধ ঝড়ে খোলা আসমানের
নীচে দাঁড়িয়ে থাকা,সরু খালপাড়ে
বেশ দূরে সাইরেন বেজে ওঠে,
দিগন্তে তখন শুতে যাওয়ার আগে
জলের উপর শব্দ করে
হিব্রু ভাষায় কথা বলি,জলের উপরে
হায়ারোগ্লিফিক্সে লেখালেখি করি
ভেসে যায় আরব সাগরের দ্বীপে
অপেক্ষায় থাকা মানুষের কাছে।
প্রকৃতি শান্তভাবে সহ্য করে
এইসব অবহেলা,কাছেই আবার
সাইরেন বেজে ওঠে,পরিচিত কার
ডাক দু কানে ঝড়ের শব্দ ভেদ করে
আসে;চেনা কণ্ঠে কেমন যেন
সুনামির শব্দ,অদ্ভুত এক ভয় লাগে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।