জাগ্রত
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৩-০৪-২০২৪

ন্যায্য অধিকার শুধু তোমাকে চাই, পাবো?
পাই বা না পাই বজ্র কন্ঠে তারই চিৎকার করবো ।

আমার অধিকার আদায় করে ছাড়বই, দেখো
বাঙ্গালী হয়ে বাঁচতে শিখেছি বাঁচতে দাও, শেখো

চোর- ডাকাতের অতিষ্টে জীবনটা গেলো
দুর্নীতির জালটা বিস্তৃত, সিন্ডিকেটের সাগরে জোয়ার এলো
দুর্বলেরা প্লাবিত সেইব ভয়ঙ্কর প্লাবনে
আর কত চুপসে যাবি এ বাংলার জমিনে ?

আমি আর হবো না তোদের হুঙ্কারে নত
ওহে বীর বাঙ্গালী অধিকার আদায়ে হ তোরা জাগ্রত ।
------------------------------------------------21-09-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।