নীলাভ অভিসার
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] - অলয় প্রহেলিকা ২৯-০৩-২০২৪

নীলাভ অভিসার
অচিন্ত্য সরকার
নিত্যদিন ঘরে-বাহিরে কাজে-অবসরে মন ছুটে চলে বাউল বাতাসের সাথে, মন খারাপের শীতল বাষ্প ছুঁয়ে ছুঁয়ে ফিরে দেখা,তোমার পাড়ের ভঙ্গুর নীড়ে। সমাজ সংসার আছে প্রতিষ্ঠা কে ঘিরে শরীর আটকে যায় লক্ষ চোখের ভীড়ে, তবু অস্থির মন বাঁধন ছিঁড়ে,বারেবারে চলে যায় তোমার সেই নীলাভ অভিসারে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।