অবসর
- মোঃ আমিনুল এহছান মোল্লা - অালো ১৯-০৪-২০২৪

হে সূর্য্, আর কোন অন্ধকার নয়
এবার মেঘ এড়িয়ে, তীব্র আলো দাও
পৃথিবীর সমস্ত ঝরা ঝীর্ণ্ মুছে যাক
সূর্যের প্রখর রশ্মিকে আজ জাগাও
প্রয়োজন নেই, পূর্ণিমার স্নিগ্ধতা-
ব্যর্থ্তা তোমায় দিলাম আজ অবসর,
প্রাণহীন রাজ্যে প্রেমটা বিষাদময়
প্রেমিকের স্বর্গ্ যেন বিরহের ঘাঁটি ।
---------------------------------------22-0-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।