সময় নেই
- রূপক বিশ্বাস ২৫-০৪-২০২৪

নতুন ভোরের স্বপ্ন চোখের পলকে লেগে আছে
এক পলক; হাজারও স্বপ্নের সমান
শরীর ক্লান্ত , ঘুমও আসে কিন্তু নিরুপায়
চোখ মেলতে পারব না, স্বপ্ন ভেঙে যাবে
এদিকে স্বপ্নও পূরণ হয়নি......

ঐ দূর দেশের অবিরল প্রশ্নকে ঘিরে বসে
ইন্দ্রলোকে একাকিত্ব
মরুভূমিতে জল পানের তুমুল ইচ্ছে জাগে
মরীচিকায় দেখতে পাই জীবনের কাল্পনিক রেখা পট
ইদানীং সমুদ্রে ঝড় উঠেছে, মেঠো চাঁদ আকাশে
মৃত্যুর গন্ধের আভাস পাই বিষাক্ত বাতাসে.......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।