হুঙ্কার
- রূপক বিশ্বাস ২৯-০৩-২০২৪

পৃথিবীর উপকণ্ঠে বহুরূপী রাক্ষস
যৌনতার প্রলোভনে ভিক্ষুকের ছদ্মবেশ;
লালসা মন শুধু পিপাসা মেটাতে চায়
ছোটো কলি ফুলের অঙ্গীকারে ক্ষুধিত মৌমাছি
আমাবস্যার আঁধারে মধু পান করে.......
চিৎকার উল্লাসের তীব্র যন্ত্রণা
রুগ্ন, অশান্ত শৈবাল জন্ম দেয় এক বিষাক্ত ফুল কে,
জবাবদিহি ঝাঁপিয়ে পড়ে প্রতিবাদের মিছিলে
শত্রুগণ টাকা মেটায় বিশ্বস্ত দেশরক্ষীর হাতে
পরিণামে আর বিশেষ কিছু থাকে না.......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।