তুমি ভাল থেকো হে প্রিয় স্যার
- মোঃ আমিনুল এহছান মোল্লা - অালো ২৪-০৪-২০২৪

ওহে প্রিয় স্যার,
একবার ফিরে এসে দেখো আমি কতোটা ব্যাকুল,
কতো বিরহ ,কতো শুন্যতা সীমাহীন ভেতরে আমার ।
তুমি ফিরে এলে
আমার সব শুন্যতা নিমিষেই মুছে যাবে, মুছে যাবে
তোমার স্পর্শে খোঁজে নিবো জীবনের সব আলো, সব বিজয়
অধরাকে ছুঁয়ে নিবো অকৃত্রিম বন্ধনে
পরিণত জ্ঞানের উৎসমূলে ফিরে যাবো তোমারই কোমল পরশে-

ওহে প্রিয় স্যার,
পথে এতোটুকু দেরী কর না, প্লীজ দেরী করো না
অপলক চেয়ে আছি সেই অদৃশ্যের পথপানে,
জানি, আর কখনো ফিরে আসবে না, ফিরে আসবে না
তবুও যে-
এ প্রাণ কিছু বুঝে না, বুঝতে চায়না- শুধু সীমাহীন খাঁ খাঁ মরোদ্যান
তুমি ফিরে এলে
হৃদয় ফ্রেমে এক অবিন্শ্বর আশ্রম বানাবো ।

ওহে প্রিয় স্যার,
আমাকে আর সঙ্গ দিবে না ? আমি যে আজ রিক্ত!!
একবার যদি তোমাকে পাই
সব কিছু ফেলে
তোমার পথে দেবো উড়াল, দেবো উড়াল,
অন্ধকারে থাকবো না আর-
আমি তোমার অলো হয়ে যাবো, তুমি থাকবে হৃদয়ে আমার
ভাল থেকো, তুমি ভাল থেকো- হে প্রিয় স্যার ।
-------------------------------------------22-09-2019, উৎসর্গ্ : মোঃ সিরাজুল ইসলাম বিএসসি স্যার, রাওনাট আদর্শ্ উচ্চবিদ্যা নিকেতন,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।