কবি ছিলাম না কভূ
- মোঃ আমিনুল এহছান মোল্লা - অালো ২৩-০৪-২০২৪

‘চমৎকার , চমৎকার’বলে
চৌদিকে প্রশংসা করে যাচ্ছে কিছু লোক
কবিতার শৈলী নাকি অপূর্ব্ !
আসলেই কি তাই ? নাকি কবিকে শুধু তুষ্ট করার অভিপ্রায় !
এতো প্রশংসা কি প্রেরণা ?
সমস্ত ফেইসবুক পাতা জুড়ে
কতো যে বাহারী কবিতার প্রশংসা পেলাম-
বুঝতেই পারলাম না আসল না নকল
যে রকম এলোমেলো ছিলাম,
আজও তেমনই আছি, তবুও..
মিথ্যে প্রশংসায় আমি আজ নিজেকে হারালাম
কবি ছিলাম না কভূ, তবু কবি হলাম
আর তোমরাই বানালে…
---------------------------------------24-09-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।