ভুখা চাষা
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৯-০৩-২০২৪

ভুখা চাষা
অচিন্ত্য সরকার

লাঙল,বলদ,হাল,জোয়াল
সে কালের সে চাষী,
ডিজিটাল এর যুগে সবাই
বলছে আসি আসি।

কলের নাঙল,কলের পেষাই
সবুজের চাপে টুটী,
চাষির জীবন দুঃখই ভরা
চাল যে ফাটাফুটি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।