তুমি
- কায়সার পারভেজ ১৬-০৪-২০২৪

তুমি আমার মিষ্টি সকাল মিষ্টি ভাবনা ,
তুমি মানে অলস দুপুর লুকোচুরি ছলনা,
বিকেল বেলার মজার কিছু স্মৃতি,
নিঝুম রাতের নানা অজুহাত।

তুমি মানে লুকিয়ে লুকিয়ে মুচকি হাসি,
তোর সাথে সাথে নিজেও কেঁদে ভাসি,
আর মাঝেমধ্যে অভিমানের পালা।

তুমি মানে তুই একটা ভিষন ভীষণ জ্বালা।
ঘৃনা করি তোকে কত শতবার,
তোকে ছাড়া জীবন চলাটাই ভার ।

তুমি মানে একটু চাওয়া-প্লিজ, যাস না আমায় ছেড়ে,
দূরে গেলেও জানি আসবি আবার ফিরে।

তুমি মানে যুক্তিহীন এরকম হাজার হাজার লাইন ,
আপন মনে সুখ-দুঃখের কিছু অনুভূতি।
তুমি মানেই আমার ভালোবাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।