বলতে পারো?
- কায়সার পারভেজ ২৫-০৪-২০২৪

এখন আর আগের মত একা হারিয়ে যেতে পারি না ,
পারি না আর কোন কিছুতে মন বসাতে,
অস্থিরতায় আমার দেহ মন তলিয়ে গেছে।
বলতে কি পারো এমন কেমনে হয় ?
জানো কি ?
কুয়াশাচ্ছন্ন আবছা অবয়বে কে আমায় এত ব্যাকুল করে ?
তার এই অমীমাংসিত রহস্যের খেলা শেষ কবে ?

আমি তো এতদিন ভালোয় ছিলাম !
রিক্ত এক সাধারন মানবী মাত্র!
কি-ই বা দেবার আছে আমার ?

কেহ যদি আমার সেই আরাধনার রাজ্যটিও
হৃত করতে চায় তবে বাঁচি কেমন করে বলো?
আমার আত্মাটি যে বারংবার ব্যর্থ হয়ে ফিরে আসছে
এই অকাল অপগ্রহকে রহিত করতে না পেরে।

বলতে কি পারো তুমি ?
এই অসম্ভব বেপরোয়া ক্ষিপ্ত আত্মাটিকে শান্ত করবো কিভাবে ?
এই অকালবোধন রুদ্ধ করবো কি করে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।