আমাকে তুমি ভালবাসা দিয়ো না
- মোঃ আমিনুল এহছান মোল্লা - অালো ২৯-০৩-২০২৪

না, আমাকে তুমি শুধু ভালবাসা দিয়ো না,
ববং বিরহ দাও ।
না, আমাকে আর গোলাপটি হাতে দিয়ো না
বরং ফিরিয়ে নাও
সইতে পারব না, যদি দূরে কোথায় কোনদিন
আচমকা চলে যাও-
ভেবেছিলে, তোমার ভালবাসাই আমাকে
চিরকাল আনন্দ দিবে, না ,না
প্রেমের জ্বালাটাও নিবো, যত কাঁটা থাকুক গোলাপে
আমি দুঃখ পাবো না
যদি আশা দাও তবুও না, আমি ভালবাসতে জানি
শুধু হৃদয়ে আহবানে তোমাকে জেনেছি, তোমাকে চিনেছি
অন্য কিছুতো এখানে নেই-
তবে কেন দুঃখ পাবো বলো ?
আমিতো তোমারই, তুমি দিয়ো না ভালবাসা,দিয়ো না মিথ্যে প্রেম!
হয়তো বুঝিনি, হয়তো বোঝাতে পারিনি,
তবু পাগলের মতো ভালবেসেছি- শুধু তোমাকে..
শুধু মনে হয়
প্রেমের প্রকৃতি হয়তো এমই হয়, যেমনটা তুমি !
না, আমাকে তুমি ভালবাসা দিয়ো না, না দিয়ো না ।
------------------------------------------------28-09-2019,রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।